ভালোবাসা কি
- বিশ্বজিৎ মালাকার ০৫-০৫-২০২৪

আমি তুমি কেউ জানি না-
ভালোবাসার মানো,
ভালোবাসায় দিওয়ানা য়ারা-
তারাই শুধু জানো ।
ভালোবাসায় আছে শুধু -
সুখ - দুঃখের চাবি,
স্বরণীয় হয়ে যায় যে তারা -
রেখে জীবন বাজি।
ভালোবাসায় ধন্য যারা -
অন্য রকম টান,
অনেক দূরে থাকার পরেও-
তুমিই আমার জান।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।